1. abrajib1980@gmail.com : মো: আবুল বাশার রাজীব : মো: আবুল বাশার রাজীব
  2. abrajib1980@yahoo.com : মো: আবুল বাশার : মো: আবুল বাশার
  3. farhana.boby87@icloud.com : Farhana Boby : Farhana Boby
  4. mdforhad121212@yahoo.com : মোহাম্মদ ফরহাদ : মোহাম্মদ ফরহাদ
  5. shanto.hasan000@gmail.com : রাকিবুল হাসান শান্ত : রাকিবুল হাসান শান্ত
  6. masum.shikder@icloud.com : Masum Shikder : Masum Shikder
  7. shikder81@gmail.com : Masum shikder : Masum Shikder
  8. riyadabc@gmail.com : Muhibul Haque :

কক্সবাজারে আরও দুইজন করোনায় আক্রান্ত

  • Update Time : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৫২ Time View

দৈনিক প্রত্যয় ডেস্কঃ কক্সবাজারে আরও দুইজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। বুধবার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া। এ নিয়ে কক্সবাজারে ৮ জন করোনা আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেল।

স্থানীয় নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, আক্রান্ত দুই জনের মধ্যে এক জনের বাড়ি শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকায়। তিনি পেশায় মাছ ব্যবসায়ী। গত ২২ অক্টোবার শহরে টেকপাড়ার আবুল কালাম নামে যে মাছ ব্যবসায়ী করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন, তার সংস্পর্শে ছিলেন শাহ আলম। তারা দুই জনই সম্প্রতি ঢাকা থেকে ফিরেছেন। মাছের চালান পৌঁছে দিতে তারা ঢাকা গিয়েছিলেন। করোনা শনাক্ত হওয়া অপর ব্যক্তিরর বাড়ি টেকনাফ উপজেলার মিঠপানিরছড়া এলাকায়। তবে তিনি কিভাবে করোনা আক্রান্ত হয়েছে তা এখন পর্যন্ত বিস্তারিত জানা যায়নি।

এর আগে বৃহস্পতিবার টেকনাফের হোয়াইক্যংয়ে এক ব্যক্তি করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। তিনি ঢাকার গাজিপুরে তাবলীগ জামায়াতে অংশ নিয়ে টেকনোফে ফিরেছেন সম্প্রতি।

কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া জানান, বুধবার দুপুর পর্যন্ত ৭২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। তাদের মধ্যে দুই জনের রিপোর্ট পজিটিভ এসেছে, বাকিরা নেগেটিভ।

এর আগে গত ১৯ এপ্রিল কক্সবাজারে ৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। তাদের মধ্যে তিনজন মহেশখালীর ও একজন টেকনাফের বাসিন্দা। এর আগে করোনা আক্রান্ত একজন নারী ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসা শেষে গত ৫ এপ্রিল বাড়ি ফেরেন।

দৈনিক প্রত্যয়/ জেডএম

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরির আরো নিউজ দেখুন..